Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

এনায়েতপুরে আ’লীগ নেতা আফাজ উদ্দিনকে সামাজিক ভাবে হেনেস্তা ও হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আফাজ উদ্দিন বেপারী ও তার পরিবারকে নিয়ে নানা কুরুচিকর মন্তব্য ও হুমকির অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় এনায়েতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে জানায়, এনায়েতপুর হাটের ঐতিহ্যবাহী ব্যবসায়ী পরিবারের সন্তান আফাজ উদ্দিন দীর্ঘ দিন ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। পাশাপাশি খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
এছাড়া সামাজিক বিভিন্ন উন্নয়ন মুলক কাজ সহ মানবিক কাজের সাথেও যুক্ত। তবে প্রতিপক্ষের লোকজন ভুয়া ফেসবুক আইডি খুলে তাকে এবং তার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্য ও ভিত্তিহীন খবর প্রচার করছে দীর্ঘ দিন ধরে। এছাড়া বিভিন্ন সময় অপরিচিত ফেসবুক আইডি থেকে মারধরের হুমকি দেয়া হয়। এ ঘটনায় আফাজ উদ্দিন ও তার পরিবারের সদস্যরা আতঙ্কিত।
এ বিষয়ে ভুক্তভোগী আফাজ উদ্দিন জানায়, বেশ কিছু দিন ধরে “মহামান্য বিস্কুট বাবা” নামের একটি ফেসবুক আইডি থেকে আমাকে নিয়ে ও আমার পরিবারের সদস্যদের নিয়ে বাজে মন্তব্য করা হয়। এছাড়া হুমকিও দেয়া হয়েছে। বঙ্গবন্ধুর সৌনিক হয়েও নানা ভাবে ডিজিটাল পন্থায় হেনাস্তার স্বীকার হচ্ছি। এ ঘটনায় আমার সামাজিক মর্যাদা ক্ষুন্ন হচ্ছে। এর প্রতিকার চেয়ে এনায়েতপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগের সত্যতা স্বীকার করেন এনায়েতপুর থানার ওসি আতাউর রহমান।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App