Header Border

ঢাকা, সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ ইং | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 

ছাত্রলীগ নেতা বিজয় হত্যা মামলার প্রধান দুই আসামীর রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলার প্রধান দুই আসামীর ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে শুনানী শেষে বিচারক মো. মোরশেদ আলম প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
আসামীরা হলো- জেলা ছাত্রলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক পৌর এলাকার দিয়ার ধানগড়া মহল্লার শামীম আহমেদের ছেলে শিহাব আহমেদ জিহাদ ও বহিস্কৃত অপর সাংগঠনিক সম্পাদক ও ভাঙ্গাবাড়ি মহল্লার মৃত আব্দুল মান্নানের ছেলে আল-আমিন।
সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গত ৪ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় বিজয় হত্যা মামলার প্রধান আসামী শিহাব আহমেদ জিহাদকে। এর তিনদিন আগে মামলার দ্বিতীয় আসামী আল-আমিনকেও গ্রেফতার করা হয়। তাদের গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য শিহাব আহমেদ জিহাদের বিরুদ্ধে ১০ দিন ও আল-আমিনের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। বৃহস্পতিবার শুনানী শেষে দুজনের বিরুদ্ধে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক।
প্রসঙ্গ, ২৬ জুন প্রয়াত নেতা মোহাম্মদ নাসিম স্মরণে দোয়া মাহফিলে যোগ দিতে যাবার পথে বাজার ষ্টেশন এলাকায় প্রতিপক্ষের আঘাতে আহত হন জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দের হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয়। ঢাকার একটি হাসপাতালে ৯দিন লাইফ সাপোর্টে থাকার পর ৫ জুলাই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই মো. রুবেল বাদী হয়ে শিহাব আহমেদ জিহাদ ও আল-আমিনসহ ছাত্রলীগের ৫ নেতাকর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গত ১৬ জুলাই মামলাটি তদন্তের দায়িত্বভার গোয়েন্দা পুলিশে দেয়া হয়। এরপর গত ১ সেপ্টেম্বর রায়গঞ্জের চান্দাইকোনা এলাকা থেকে মামলার ২ নং আসামী আল-আমিন ও ৪ সেপ্টেম্বর হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে প্রধান আসামী শিহাব আহমেদ জিহাদকে গ্রেফতার করে ডিবি পুলিশ। বাকী আসামীরাও গ্রেফতারের পর জেলহাজতে রয়েছেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক
নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা

আরও খবর

Android App