Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে রাস্তা বন্ধ করে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের জগৎগাতী গ্রামের রাস্তা বন্ধ করায় ১টি পরিবারকে অবরুদ্ধ হয়ে পড়েছে।
শিয়ালকোল ইউনিয়নের জগৎগাঁতী গ্রামের মৃত বেলাত সরকারের পুত্র করিম সরকার ও সোলেমান সরকারের পুত্র আনোয়ার সরকার নামে এক প্রতিবেশীর বিরুদ্ধে বাঁশের বেড়া দিয়ে রাস্তাটি বন্ধের অভিযোগ পাওয়া গেছে। রাস্তাটি বন্ধ করায় ওই গ্রামের মৃত আজিজুল হকের পুত্র মো. জাবেত আলীর পরিবারের সদস্যরা গত সাত দিন ধরে চলাচল করতে পারছেন না বলে জানা গেছে।
তাছাড়া জগৎগাঁতী গ্রামের প্রায় ২০টি পরিবারের মানুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে। এতে জগৎগাঁতী গ্রামবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী পরিবারের মো. জাবেত আলীর জানান, আমার বাড়ী পার্শ্ব দিয়ে একটি রাস্তা ছিলো। সেটা তারা বন্ধ করে দিয়ে বাড়ির সীমানা প্রাচীর নির্মাণ করে চলাচলের বাঁধা সৃষ্টি করেছে। আমার বাড়ীর চার পাশে বাঁশের বেড়া গত ৭দিন আমাকে অবরুদ্ধ করে রেখেছে। এছাড়া আমার সঙ্গে আমাদের গ্রামের ২০টি পরিবারের সদস্যরা বেকায়দায় পড়েছেন।
মো. জাবেত আলী আরো বলেন, জগৎগাঁতী গ্রামে মসজিদ এবং হাফিজিয়া মাদ্রাসার পাশে আমার একটি দোকান আছে। সেই দোকান ভেঙ্গে রাস্তা বের করতে বলে করিম সরকার গংরা। আমি তাতে রাজি না হওয়া আমার বাড়ীর চারপাশে বাঁশের বেড়া দিয়ে আমার পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে। প্রশাসনের কাছে আমার আকুল আবেদন সঠিক তদন্ত করে আমার পরিবারকে অবরুদ্ধ থেকে মুক্ত করা। এবং আমার পরিবারের চলাচলের সঠিক রাস্তার ব্যবস্থা করা।

অভিযুক্ত করিম সরকার অভিযোগ শিকার করে বলেন, আমার বাড়ীর সীমার প্রাচীর নির্মাণ করেছে। তার পাশ দিয়ে চলাচলের জন্য ৬ ফুটের একটি রাস্তা তৈরি করে দেন এবং বাড়ির ভেতর দিয়ে যাওয়া পুরাতন রাস্তা বন্ধ করে দিয়েছে।

এ ব্যাপারে শিয়ালকোল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বর মোঃ হাফিজুর রহমান জানান, করিম সরকার গং ও জাবেদ আলী গংদের মধ্যে জমি-জমার পূর্ব বিরোধ আছে। অনেক বার চেষ্টা করা হয়েছে, তারা কোন সিদ্ধান্ত মানে না। বিষয়টি এলাকার মাতব্বর হামিদ সরকার, ঠান্ডু সরকার, রেজাউল, আব্দুল হাই, আশরাফ আলীদের দায়িত্ব দেওয়া হয়েছে।
এ বিষয়ে শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মান্নান জানান, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে। মিমাংশার জন্য ঐ গ্রামের গণ্যমান্য মাতব্বরদের উপর দ্বায়িত্ব দিয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App