Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে আবারও সক্রিয় নারী চক্র, আটক ১

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জে আবারো সক্রিয় হয়ে উঠেছে নারী চক্র। পুরুষদের প্রেমের প্রলোভন দেখিয়ে ঘরের ভিতর আটকিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপুর্বক ভাবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। এঘটনায় মঙ্গলবার মোছা. ছনি আক্তার (২৪) নামের নারী চক্রের এক সদস্যকে আটক করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

আটককৃত ছনি আক্তার সয়াধানগড়া গ্রামের মৃত. হায়দার আলীর মেয়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সকল অপরাধ স্বীকার করেছে। এবং আরো কয়েকজনের নাম উল্লেখ করেছে।

এই নারী চক্র সরকারী চাকুরীজীবি ও ব্যবসায়ীদের সাথে এধরনের কার্যকলাপ বেশী করে থাকে। শহরের বিভিন্ন বাসা বাড়ীতে এধরনের ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর আগে শহরের মুজিব সড়কের একটি বাসা থেকে নারী চক্রের একজনকে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরন করে।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা জানান, বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ফোন দিয়ে প্রেমের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকদিন কথা বলে। পরে দাওয়াতের কথা বলে তাদের বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে কিছু বখাটে ছেলেদের দিয়ে অলুঙ্গ করে ছবি ও ভিডিও ধান করে। শুরু হয় নির্যাতন। পরে টাকা দাবি করে। টাকা না দিলে পুলিশে দেবে বলে ভয় প্রদর্শন করে। পরিবারের কাছে সেই ভিডিও পাঠিয়ে দিবে এমন ভয় প্রদর্শন করে থাকে। টাকা দেয়ার কথা অস্বীকার করলে সাউন্ড বক্স বাজিয়ে মারধর শুরু করে। যেন সাউন্ড বাহিরে কেউ শুনতে না পারে।

তারা আরো অভিযোগ করে বলেন, শহরের বিভিন্ন জায়গায় নিজের বাসা বলে দাওয়াত দেয়া হয়। অথচ বাসা ভাড়া করে তারা পুরুষদের বিপাকে ফেলে ও সম্মান হানী করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। তারা ১০/১৫ দিন পরপর বাসা বদলায়। শহরের বেশ কয়েকটি পরিবারের মেয়েরা এধরনের কাজ করে যাচ্ছে। তারা স্বমী সংসার ত্যাগ করে এধনের পেশায় লিপ্ত হয়েছে। তারা ক্ষনিকের জন্য বখাটে ছেলেদের স্বামী বলে পরিচয় দিয়ে থাকে।

এবিষয়ে সদর থানা উপ-পরিদর্শক মোককারম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার সয়াধানগড়া গ্রাম থেকে ছনি নামের নারীচক্রকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মুজিব সড়কের একটি বাসা থেকে নারী চক্রের একজনকে আটক করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এঘটনায় একটি অনুসন্ধান টিম ও মানবাধিকার কর্মীরা কাজ করে যাচ্ছে। অতিদ্রুত তাদের সন্ধান ও পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App