Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৯.৯৬°সে

কাজিপুরে উপনির্বাচনে নাসিমের পুত্র জয়কে আ’লীগের সমর্থন

নিজস্ব প্রতিবেদক : 
জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের ৫ ইউনিয়ন আসনে মোহাম্মদ নাসিম এমপি’র মৃুত্যুতে শূন্য ঘোষিত এই আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। এই আসনে দলীয় প্রার্থী মনোনয়নের লক্ষ্যে কাজিপুর উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে সোমবার বিকেল পর্যন্ত কাযকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।
কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে সভায় আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা এবং ইউপি চেয়ারম্যানগণ আওয়ামলীগের সভাপতিমগুলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমপুত্র সাবেক এমপি ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়কে তাদের প্রার্থী হিসেবে দলীয় সমর্থন দিয়ে রেজুলেশন পাস করেছে।
উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী জানান,‘আমরা সর্বসম্মতিক্রমে প্রথমে কণ্ঠভোটে কণ্ঠ ভোটে এবং পরে কার্যকরি কমিটির সদস্যরা স্বাক্ষর করে প্রস্তাব পাস করেছি। বাংলাদেশ আ’লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রি জননেত্রী শেখ হাসিনা আমাদের জয় ভাইকে প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচনের সুযোগ দেবেন এমনটি আশা করছি।
কাযকরী কমিটির সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আ’লীগের সহ-সভাপতি জিএম তালুকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক ছাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক। সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও আ’লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৩ জুন ২০২০ আওয়ামলীগের সভাপতিমগুলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি’র মৃুত্যুতে শূন্য ঘোষিত এই আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App