Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। তারা হলো, সিরাজগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণ বয়ড়া গ্রামের ইসমাইল হোসেন (৩৫), চন্দ্রকোনা ফকিরতলা পাড়া গ্রামের কাউছার হামিদ সোহেল (২৭) ও সলংগা থানার কিসমত সলংগা গ্রামের কাদের সরকার (২৭)। র‌্যাব-১২ এর কোম্পানি এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়াধানগড়া এলাকায় অভিযান চালিয়ে ইসমাইল হোসেন ও কাউছার হামিদকে ১৪৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ২ টি মোবাইলসেট ও ১টি সিমকার্ড জব্দ করা হয়। এদিকে ওইদিন রাতে সিরাজগঞ্জের সলংগা থানার উত্তর পাড়াস্থ শ্রী শ্রী জগনাথ মন্দিরের সামনে অভিযান চালিয়ে কাদের সরকারকে ৫৬ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল সেট, ১টি সিমকার্ড ও ১২ হাজার টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App