Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৯.৯৬°সে

সিরাজগঞ্জ ক্রসবার-৩ এ চাঁদাবাজীর অভিযোগে দুই গেটম্যান অপসারণ

 নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ ক্রসবার-৩ এ চাঁদাবাজীর অভিযোগে গেটম্যান চরমালশাপাড়া গ্রামের জুরান আলী ও তার ছেলে জুয়েল রানাকে বের করে দিয়েছে এলাকাবাসী। বুধবার বেলা ১১ টার সময় এ ঘটনা ঘটে।
এলাকাবাসীর অভিযোগ, জুরান আলী ও তার ছেলে জুয়েল রানা দীর্ঘদিন যাবত ক্রসবার-৩ এ দর্শনার্থীদের নিকট থেকে মটরসাইকেল, ভ্যান, রিক্সাসহ বিভিন্ন যানবহন ভিতরে প্রবেশ করার জন্য অবৈধভাবে ১শত থেকে ২শত টাকা চাঁদা উত্তোলন করে।

এ ব্যাপারে পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম হাশেম বলেন, জুরান আলী ও তার ছেলে জুয়েল রানার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ক্রসবার-৩ এর ভিতরে মদ, গাজা, ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার অভিযোগ পাওয়া গেছে। গত ঈদুল আযহা উপলক্ষে ক্রসবার-৩ এ চাঁদাবাজীর ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে।
পরে আমরা এলাকাবাসী মিলে জুরান আলী ও তার ছেলে জুয়েল রানাকে সিরাজগঞ্জ ক্রসবার-৩ থেকে অপসারণ করি। এবং নতুন করে মোঃ সাবান আলী ও মোঃ কবির হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। এই ঘটনার পর থেকে অভিযুক্ত জুরান আলী ও তার ছেলে জুয়েল রানা পলাতক রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, আসলাম হোসেন, হান্নান শেখ, হায়দার আলী, নান্নু শেখ, বদিউজ্জামান, নুর হোসেন, আবুল হোসেন ও রেজাউল করিমসহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তি।
এ বিষয়ে সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম জানান, জুরান আলী ও তার ছেলে জুয়েল রানার বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগের পরিপ্রেক্ষিতে অপসারণের জন্য চিঠি ইস্যু করা হয়েছে এবং ঐখানে নতুন করে লোক নিয়োগ করা হয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App