Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে নভেম্বর, ২০২৩ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫.৯৬°সে

সিরাজগঞ্জে নাশকতার সরঞ্জাদি ও ককটেলসহ ৬ জঙ্গি আটক

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ককটেলসহ ৬ জঙ্গিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাজ থেকে বিপুল পরিমান জেহাদী বই, পোষ্টার উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এতথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস।
এর আগে বৃহস্পতিবার (৩০ জুলাই) গভীর রাতে উপজেলার ঝিকরা তুশি তারেক ছাত্রবাস থেকে এ নাশকতার সরঞ্জাদি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উল্লাপাড়াউপজেলা বাকুয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে জামায়াত শিবির নেতা আতাউর রহমান (৫৪), ধামাই কান্দি রশিপাড়া গ্রামের মৃত রহিস উদ্দিন সরকারের ছেলে মাসুম হাসান (২৫), ঘাটিনা গ্রামের লতিফের ছেলে মনিরুল ইসলাম (২০), গয়হাট্র গ্রামের আলতাব হোসেনের ছেলে হাসান (২৮), বজ্রাপুর গ্রামের ছরোয়ার হোসেনের ছেলে মনিরুল (৪০) ও সিরাজগঞ্জ শহরের দিয়ারধানগড়া মহল্লার ছোবহান শেখের ছেলে রায়হান আলী (৩০)।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস পিপিএম জানান, ঈদুল আযহায় নাশকতার পরিকল্পনা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝিকরা ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৬ জঙ্গি সদস্যদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল, বিপুল পরিমাণ পোষ্টার ও জিহাদী বই উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাবাদে আটককৃতরা পবিত্র ঈদ উল আযহায় নাশকতার পরিকল্পনার কথা স্বীকার করেছে। পরবর্তীতে উদ্ধারকৃত আলাতম ও আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আপত্তিকর অবস্থায় উল্লাপাড়ার কাউন্সিলর আজাদ আটক, গণপিটুনীতে হাসপাতালে ভর্তি
সিরাজগঞ্জে ১৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪
সিরাজগঞ্জ-২ আসনে আ’লীগের মনোনয়ন উত্তোলন করলেন আল মাহমুদ সরকার তারেক
সিরাজগঞ্জে কলেজ অধ্যক্ষকে অপহরণের অভিযোগ
তাড়াশে শিক্ষার্থীদের জুতা দিয়ে পেটানোর অভিযোগ প্রধান শিক্ষিকার বিরুদ্ধে
সিরাজগঞ্জে ৪ হাজার পিচ ইয়াবাসহ আটক ২

আরও খবর

Android App