Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সয়দাবাদ ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের বিরুদ্ধে রাতের আধারে হামলা চালিয়ে বসতবাড়ি ও দোকান ভাংচুর এবং মারপিট করার অভিযোগে মামলা হয়েছে।
বুধবার দুপুরে সদর আমলী আদালতে সয়দবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামের নুরুল ইসলাম ভূট্টোর স্ত্রী হেনা খাতুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন বলে বাদী পক্ষের আইনজীবি এ্যাড: নজরুল ইসলাম জানান। মামলায় সয়দাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নবীদুল ইসলামসহ আরও ৯জনকে আসামী করা হয়েছে।
বাদী পক্ষের আইনজীবি আরও বলেন, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মোরশেদ আলম মামলাটি আমলে নিয়ে সদর থানার ওসিকে তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন।
মামলার এজাহারে উল্লেখ্য করা হয়েছে, সদর থানার বাঐতারা সুইচ গেটের নিচে বন্যার পানিতে মাছ ধরাকে কেন্দ্র করে আসামীদের সাথে সম্প্রতি বাদীর স্বামীর কথা কাটাকাটি হয়। এরই জেরধরে ১৭ জুলাই (শুক্রবার) রাত ১০টার দিকে ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের নেতৃত্বে অন্যান্য আসামীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বাড়িতে হামলা চালায়।
এসময় তারা বসতবাড়ির দরজা, জানালা, টিনের বেড়া এবং ঘরের ভিতরের আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে। এতে বাধা দিতে গেলে তারা বাদীর স্বামী নুরুল ইসলাম ভূট্টোকে মারপিট করে। এছাড়াও যাবার সময় বাড়ির পাশে অবস্থিত বাদীর স্বামীর মনোহারী দোকানটিও ভাংচুর করা হয় বলে এজাহারে উল্লেখ্য করা হয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App