Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা কারাগারে হত্যা মামলার আসামীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ জেলা কারাগারে হত্যা মামলার আসামী আবুল কাশেম @ কাসু (৫৭) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। বুধবার (২২ জুলাই) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মারা যান।
মৃত আবুল কাশেম কাসু শাহজাদপুর উপজেলার ভেড়াখোলা পশ্চিমপাড়া গ্রামের মৃত খোকা ফকিরের ছেলে।
সিরাজগঞ্জ জেল সুপার আল মামুন জানান, আবুল কাশেম বুধবার ভোরে শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরে তিনি মারা যায়।
তিনি আরো বলেন, মৃত আবুল কাশেম হত্যা মামলা আসামী ছিলেন। তার হাজতী নাম্বার ১৫৩২/১৮, শাহজাদপুর থানার মামলা নম্বর-১৫/১৮, আইন প্রক্রিয়া শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।
এ ব্যাপারে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোঃ ফয়সাল আহমেদ জানান, আজ ভোরে তাকে হাসপাতালে নিয়ে আসলে তাকে ভর্তি করা হয়। কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তিনি আরো বলেন, শ্বাসকষ্ট ও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App