Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় তিন পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশে রডবোঝাই ট্রাকের চাপায় তিনজন পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।
সোমবার (২০ জুলাই) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশের খালকুলায় এ দূর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলো, শাহজাদপুর উপজেলার তালগাছী গ্রামের মানিক (৩৫), তাড়াশ উপজেলার নওগা ইউনিয়নের কালিপাড়া গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে ময়নাল হোসেন (৩২) ও উল্লাপাড়া উপজেলার সিমলা গ্রামের আমির হোসেনের ছেলে মিলন হোসেন (৩৫)।
এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই বাকী উদ্দিন জানান, রাজশাহী থেকে ঢাকাগামী রডবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাড়াশের খালকুলায় রাস্তার পাশে ছিটকে পড়ে পাঁচ পথচারীকে ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে এবং হাসপাতালে নেওয়ার পথে মিলন হোসেন মারা যায়। এঘটনায় আহত হয়েছে আরোও দুইজন। খবর পেয়ে আমরা এসে ফায়ার সার্ভিসের সহায়তায় হতাহতদের উদ্ধার করা হয়। লাশ ৩টি হাটিকুমরুল হাইওয়ে থানায় ও আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App