Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

নিহত এনামুলের বাবা-মার সঙ্গে সাক্ষাৎ করলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও হাজী কোরপআলী কলেজ ছাত্রলীগের সভাপতি নিহত এনামুল হকের গ্রামের বাড়ীতে তার বাবা-মার সঙ্গে দেখা করলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।
গতকাল বিকাল ৫টায় কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুরে নিহত ছাত্রলীগ নেতা এনামুল হকের বাবা-মার সাথে সাক্ষাৎ করলে এনামুল হকের বাবা সাবেক ছাত্রনেতৃবৃন্দকে বলেন আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি সেই সকল প্রকৃত আসামীগের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আমার ছেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শে বিশ্বাসী। আমি মনে করি আজ ক্ষমতায় রয়েছেন তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাই আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আমার ছেলের প্রকৃত থুনীদের ধরে বিচার করবেন। সাবেক ছাত্র নেতৃবৃন্দ আশ্বাস প্রদান করেন আপনার ছেলের প্রকৃত খুনীরা ধরা পড়বে এবং তার সঠিক বিচার হবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ পিয়ার চৌধুরী, সাবেক সভাপতি ও সাবেক জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু, সাবেক সাধারণ সম্পাদক নাসিমউজ্জামান নাসিম, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনে, সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের বর্তমান সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম জেহাদ, সাবেক সহ-সভাপতি এহসান, জেলা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক মোঃ রাকিব সরকার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App