Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

তাড়াশের ইউএনও তাৎক্ষনিক বদলী

নিজস্ব প্রতিবেদক :
প্রশাসনিক কারণ দেখিয়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহানকে তাৎক্ষনিক অন্যত্র বদলী করা হয়েছে। ২০১৮ সালের ৮ নভেম্বর তিনি তাড়াশে যোগদান করেছিলেন।
এ বিষয়ে রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন করিব খান বুধবার দুপুরে মোবাইলে বলেন, প্রশাসনিক কারনে মঙ্গলবার বিকেলে তাড়াশের ইউএনওকে রাজশাহীর ভোলাহাট উপজেলায় তাৎক্ষনিক বদলী করা হয়েছে।
জেলা প্রশাসক ডা. ফারুক আহাম্মাদ বলেন, তাৎক্ষনিক বদলী, এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া।
এদিকে, বুধবার অফিস না করলেও তাড়াশেই অবস্থান করছেন ইউএনও ইফফাত জাহান। ব্যবহার করছেন সরকারী মোবাইলও।যোগাযোগ করা হলে তিনি বলেন, কেন আমাকে বদলী করা হয়েছে, বুঝতে পারছি না। বিষয়টি দেখছি। বর্তমানে আমি ছুটিতে রয়েছি।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App