Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

বিভিন্ন দপ্তরে সাহেদের হাত বিস্তৃত ছিল

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদ শুধু স্বাস্থ্য খাতেই লুটপাটের ফাঁদ পাতেননি, সরকারের আরো কয়েকটি দপ্তরেও ছিল তার প্রভাব- প্রতিপত্তি।
নগদ অর্থসহ নানা ধরনের উপঢৌকনের বিনিময়ে বিভিন্ন টেলিভিশনের টকশোতে নিয়মিত অংশগ্রহণের সুযোগে এবং ক্ষমতাসীন আওয়ামী লীগ তথা সরকারের ‘প্রভাবশালী’ পরিচয়ে নৌপরিবহন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়সহ অনেক দপ্তরেই বিস্তৃত ছিল সাহেদের হাত।
রিজেন্ট গ্রুপের ওয়েবসাইটে দেখা গেছে, সাহেদ আত্রাই নদ ড্রেজিং প্রকল্পের কাজ করেছেন। কক্সবাজারের শাহপরীর দ্বীপ ও কক্সবাজারে সাইক্লোন শেল্টার এবং প্রাথমিক বিদ্যালয় স্থাপনের কাজেও তিনি যুক্ত রয়েছেন।
প্রভাব খাটিয়ে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসীতেও প্রতারণা করেছেন সাহেদ। গোবিন্দাসী এলাকার মাটি খনন ব্যবসায়ী অমলেশ ঘোষের সঙ্গে গত বছরের শুরুর দিকে চুক্তি করে রিজেন্ট গ্রুপের প্রতিষ্ঠান ‘রিজেন্ট কেসিএ’। নাটোর এলাকায় নদী খননের জন্য এই চুক্তি হয়। ২১ লাখ টাকা বকেয়া পড়ে রিজেন্টের কাছে। টাকা চাইতে গেলে তাকে হত্যার হুমকি দেন সাহেদ।
হিসাবের বিপরীতে টাকা জমা থাকলেও ব্যাংকে চেক নিয়ে গেলে সাহেদের অনুমতি ছাড়া মিলত না টাকা। প্রাণনাশের হুমকি দেওয়ায় সাহেদের বিরুদ্ধে ঢাকার উত্তরা থানায় জিডি করেন তিনি। পরে সাহেদের হয়ে পুলিশই জিডি তুলে নিতে তাকে চাপ দেন। এ বিষয়ে উত্তরা থানার উপপরিদর্শক (এসআই) বিকাশ পালের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্তে দীর্ঘসূত্রিতা লজ্জা দায়িত্বহীনতা এবং পক্ষপাতিত্বের ঈঙ্গিত বহন করে
বাংলাদেশে বিনিয়োগে যুক্তরাজ্যের ব্যবসায়ীদের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর
 নতুন আইজিপি কে হচ্ছেন
হু হু করে বাড়ছে চালের দাম
জুনে সড়কে মোটরসাইকেলে বেশি দুর্ঘটনা
মহাসড়কে ঈদে মহাআতঙ্ক মোটরসাইকেল

আরও খবর

Android App