Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে চৌহালীতে মানববন্ধন

চৌহালী সংবাদদাতা :
অনিয়ম, দুর্নীতি ও যৌনহয়রানি সহ নানা অভিযোগে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন মন্ডলের অপসারণ দাবিতে ইউপি ৮ সদস্য ও স্থানীয় জনগন এ মানববন্ধন করেন। আবদুল মতিন উমারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।
বুধবার দুপুরে সোলবাজার সড়কে ভুক্তভোগীরা এ মানববন্ধনের আয়োজন করেন। এসময় বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল হাকিম বেপারী, ইউপি সদস্য হেলাল উদ্দিন, আরফান আলী, মনজু সরকার, পরস, আবদুল মজিদ, রাশেদুল ইসলাম, আবদুল কাদের ও খইমুদ্দিন মোল্লা প্রমূখ। বক্তারা বলেন, উমারপুর ইউনিয়ন যমুনার দুর্গম চরে হওয়ায় চেয়ারম্যান আবদুল মতিন প্রভাব খাটিয়ে ভিজিডি ও ভিজিএফ, করোনাকালীন জিআর চাল, জেলেদের জন্য বরাদ্দকৃত চাল, কর্মসৃজন প্রকল্প, এলজিএসপির সিংহভাগ বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ করেন। এলাকার উন্নয়ন কাজে ইউপি সদস্যদের সম্পৃক্ত না করে নিজের লোকদের দিয়ে লুটপাট করেন তিনি। এর প্রতিবাদ করতে গিয়ে এর আগে এক মহিলা ইউপি সদস্যকে নির্যাতন করে কান কেটে দিয়েছিল ইউপি চেয়ারম্যান। এছাড়া এক মহিলা গ্রাম পুলিশকে যৌননির্যাতন করে চাকরিচ্যুচিত করার অভিযোগ করা হয় মানববন্ধন থেকে। তার বিরুদ্ধে ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ বিভিন্ন দপ্তরের লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এসময় অভিযুক্ত মতিন চেয়ারম্যানের দ্রুত অপসরান দাবিতে বিক্ষোভ ও ক্ষোভে উত্তাল হয়ে ওঠে পুরো এলাকা।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App