Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৮.৯৬°সে

সিরাজগঞ্জে আবারো ৬৫ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৬৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ৬৫ জনের মধ্যে আগের পজিটিভ আসা ২ জন রয়েছেন এবং নতুন করে সিরাজগঞ্জে ৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির।
হুমায়ুন কবির বলেন, শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের (পিসিআর) ল্যাব থেকে ১৮৮ জনের নমুনার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ৬৫ জনের করোনা পজিটিভ এবং অন্য ১২৩ জনের নেগেটিভ ফলাফল আসে।
জেলায় নতুন ৬৩ জনের মধ্যে সিরাজগঞ্জ সদরের ৩০ জন, উল্লাপাড়ায় ১ জন, রায়গঞ্জের ২৬জন এবং শাহজাদপুরের ৬ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ্য হয়েছেন আরো ৭জন। এ পর্যন্ত সিরাজগঞ্জে মোট সুস্থ হয়েছেন ৭৪ জন এবং মারা গেছেন ৮ জন।
জেলার বাহিরের মানুষসহ সিরাজগঞ্জ ল্যাবে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৭১৭ জনের। যার মধ্যে সিরাজগঞ্জ জেলার বাসিন্দা ৬৯২ জন। বাকী ২৫ জন অন্য জেলার।
জেলায় মোট করোনা আক্রান্তরা হলেন, বেলকুচিতে ১৪০ জন, সদরের ২৪৫ জন, রায়গঞ্জের ৬৩ জন, চৌহালীর ৩৩ জন, শাহজাদপুরের ৯৩ জন, উল্লাপাড়ার ৪৬ জন, কাজিপুরের ৩৯ জন, তাড়াশের ১৫ জন এবং কামারখন্দের ১৮ জন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App