Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ২রা ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

হান্নান খানের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় জেলা আওয়ামীলীগের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দ্রুত বিচারের দাবিতে, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার বিকেলে শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে ও সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্নার আহবানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
স্বাস্থ্যবিধি মেনে প্রতিবাদ সভায় অংশ নেন, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, এ্যাড. কে. এম হোসেন আলী হাসান, এ্যাড, বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, দপ্তর সম্পাদক এ্যাড. রজব সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমরুল হোসেন তালুকদার ইমন, জেলা আওয়ামলীগের সহ-দপ্তর সম্পাদক এহসান আলী, এ্যাড: আনোয়া পাভেজ লিমন, এ্যাড: কায়ছার আহমেদ লিটন, আব্দুস সামাদ তালুকদার, পিয়ার চৌধুরী, কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা সহ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, মহিলা যুবলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলাকারীদের দ্রুত খুজে বের করে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানায়। সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ পক্ষ থেকে এঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। এসময় মো: আব্দুল হান্নান খানের সুস্থ্যতায় দোয়া করা হয়।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App