Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!
/

স্ত্রীর কবরে শায়িত হলেন কামাল লোহানী

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সোনতলা গ্রামের পারিবারিক কবরস্থানে স্ত্রীর কবরে শায়িত হলেন প্রবীণ সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী। তার স্ত্রী ছিলেন শব্দ সৈনিক শিক্ষাবর্তী দিপ্তী লোহানী। শনিবার রাত ১০ দিকে সোনতলার পারিবারিক কবরস্থানে জানাযা নামাজ শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।
কামাল লোহানীর ছোট ভাই মোস্তাক লোহানী জানান, সোনতলা পারিবারিক কবরস্থানে তার স্ত্রীর কবরে তাকে দাফন কার্য সম্পন্ন করা হয়েছে। তিনি আরও বলেন, এই কবরস্থানে আমাদের বাবা মুছা আলী লোহানী, মা রিজিয়া লোহানীসহ লোহানী পরিবারের অনেক স্বজন শায়িত আছেন।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুজ্জামান জানান, প্রবীণ সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর লাশ ৯টার দিকে তার নিজ গ্রাম ছোনতলা উল্লাপাড়ায় পৌছায়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় শনিবার রাত ১০ দিকে পারিবারিক কবরস্থানে তাকে মর্যাদায় দাফন কার্য সম্পন্ন করা হয়েছে।
সামাজকি দুরত্ব বজায় রেখে অনুষ্ঠতি জানাযায়, সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, অতিরিক্ত জেলা প্রশাসক (র্সাবকি) ফিরোজ মাহমুদ, উপজেলা চেয়ারম্যান গাজী শফকিুল ইসলাম শফি, উপজলো নির্বাহী অফসিার মো. আরিফুজ্জামান, আওয়ামীলীগের আহবায়ক ও মুক্তযিোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App