Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৮.৯৬°সে

সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর মৃত্যুতে ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপির শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :
একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজগঞ্জের কৃতি সন্তান কামাল লোহানী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।
শনিবার (২০ জুন) বিকেলে এক শোকবার্তায় ডাঃ হাবিবে মিল্লাত বলেন, ভাষা সৈনিক, প্রবীণ সাংবাদিক ও দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা কামাল লোহানী স্বাধীনতার অকুতোভয় সৈনিক হিসেবে মুক্তিযুদ্ধকালীন সময়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের বার্তা প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক এবং উদীচী শিল্প গোষ্ঠীর সভাপতি, ছায়ানটের সম্পাদক ও ঢাকা সংবাদিক ইউনিয়নের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি, উদীচী শিল্প গোষ্ঠী এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের উপদেষ্টাসহ দেশের সংস্কৃতি বিকাশের আন্দোলনে পুরোধা ব্যক্তিত্ব ছিলেন তিনি।
ডাঃ মিল্লাত এমপি সিরাজগঞ্জ-২ আসনের সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা করেন এবং মহান আল্লাহ তায়ালার কাছে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন।
এর আগে শনিবার সকাল ১০টার দিকে রাজধানীর মহাখালীতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামাল লোহানী শেষ নিশ্বাস ত্যাগ করেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App