Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 

মৎস্যজীবিলীগ নেতাকে মারপিট করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডলকে মারপিট করায় সয়দাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নবীদুল ইসলামসহ তার বাহিনীর ৮ ক্যাডারের বিরুদ্ধে মামলা হয়েছে।

ঘটনার দিনই আহত মোয়াজ্জেম হোসেন নিজে বাদী হয়ে থানায় অভিযোগ দিলেও ৫দিন পর বৃহস্পতিবার (১৮ জুন) রাতে সদর থানায় মামলাটি দায়ের হয়।

রোববার (১৩ জুন) সন্ধ্যায় সিরাজগঞ্জ-মুলিবাড়ি আঞ্চলিক সড়কের চরমুলিবাড়ি পিটিসি ভবনের সামনে ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের নেতৃত্বে মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডলকে মারপিট করা হয়।
নবীদুল ইসলামকে প্রধান আসামী করে দায়ের করা মামলার অন্য আসামীরা হলো, মুলিবাড়ি গ্রামের স্বাধীন, পথিক, রিগেন, শিপন, রাকিব, নাঈম ও নাজমুল।

মামলার বাদী মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডল জানান, আগামী সয়দাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নবীদুল ইসলাম শক্রতা বসত: তার বাহিনীর ক্যাডারদের সাথে নিয়ে আমাকে মারপিট করেছে। এ ঘটনায় নিজে বাদী হয়ে মামলা করেছি।

শুক্রবার (১৯ জুন) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, মামলায় নবীদুল ইসলামসহ ৮জনের নাম উল্লেখ ও ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। দ্রুত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিরো আলমের সেই মামলা খারিজ
মৃত্যুদণ্ডপ্রাপ্ত মিন্নির হাইকোর্টে জামিন আবেদন
সম্রাটের জামিন : মুক্তিতে বাঁধা নেই
এনু-রুপনসহ ১১ জনের ৭ বছরের কারাদণ্ড
নিউমার্কেট সংঘর্ষ: নিহত নাহিদের বাবার মামলা
র‌্যাগ ডে’র নামে অশ্লীলতা-অপসংস্কৃতি বন্ধের নির্দেশ হাইকোর্টের

আরও খবর

Android App