Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদ্য প্রয়াত সদস্য মোহাম্মদ নাসিমের বিদেহী আতœার মাগফেরাত কামনায় সিরাজগঞ্জে দোয়া মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের সন্মেলন কক্ষে বুধবার (১৭ জুন) সকালে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন, সিরাজগঞ্জ/কাজিপুরের উন্নয়নের রপকার মোহাম্মদ নাসিমের এভাবে চলে যাওয়ায় এ অঞ্চলের পাশাপাশি দলেরও অপুরনীয় ক্ষতি হয়েছে। জনপ্রিয় নেতারা কখনও মারা যান না। মহান রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে সদ্য প্রয়াত এ জননেতা ইনসাল্লাহ বেহেস্তেও উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন।অধ্যক্ষ ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও ডাঃ আবদুল্লাহিল কাফির সঞ্চলনায় স্মরণসভায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ শাহজাহান আলী, কলেজের প্রকল্প পরিচালক ডা:কৃষœ কুমার পাল, সিভিল সার্জন ডাঃ জাহেদুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডাঃ শফিউল ইসলাম, সহকারী অধ্যাপক ডাঃ আব্দুল মান্নান, ডা: কামরুল হাসান পারভেজ, স্বাচিপ সাধারন সম্পাদক ও সদর উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলাম হীরা, সাংবাদিক গাজী এ.এইচ. ফিরোজী ও আমিনুল ইসলাম খান রানা প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখ সিরাজগঞ্জ-১ (সদর ও কাজিপুর) আসনের এমপি মোহাম্মদ নাসিম ১৩ জুন সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ ৭ দিনের এবং কাজিপুর উপজেলা আওয়ামীলীগ মাসব্যাপী শোক কর্মসুচী ঘোষনা করেছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App