Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৯.৯৬°সে

সিরাজগঞ্জে রেলওয়ে কলোণীতে মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ১৪ দলের সম্বয়ক ও আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য সদ্য প্রয়াত আলহাজ¦ মোহাম্মদ নাসিম এমপির বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় রেলওয়ে কলোনীর তিনটি মসজিদে দোয়া কোরআনখানি ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বাদ যোহর পৌর আওয়ামীলীগের ১৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহাদত হোসেনের উদ্যোগে এ কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের বিভিন্ন উল্লেখযোগ্য অবদানের কথা তুলে ধরে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বীন আহমেদ, ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুর রহিম, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, মিরপুর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মোঃ আলা, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন রেলওয়ে কলোনী জামিয়াতুল কওমী মাদ্রাসার প্রিন্সিপাল মওলানা মোহাম্মাদ নজরুল ইসলাম। শিমুল তলা মসজিদে দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মওলানা মোঃ আমজাদ হোসেন এবং চরপাড়া মসজিদে দোয়া পরিচালনা করেন মওলানা মোঃ সোনাউল্লাহ। এসময় রেলওয়ে কলোনী এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মসজিদের মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App