Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে মৎস্যজীবিলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডল সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। গত রোববার সন্ধ্যায় সিরাজগঞ্জ-মুলিবাড়ি আঞ্চলিক সড়কের চরমুলিবাড়ি পিটিসি ভবনের সামনে এ হামলার ঘঠনা ঘটে।
আহত সদর উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডল অভিযোগ করে বলেন, আসন্ন সয়দাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নবীদুল ইসলাম শক্রতা বসত: তার লোকজন দিয়ে এ হামলা চালিয়েছে।
তিনি বলেন, বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌছলে নবীদুল ইসলামের ১০/১২জন সহযোগী আমার মটরসাইকেলের গতিরোধ করে আমাকে মারপিট শুরু করে। লাঠিসোটা ও কিলঘুসির আঘাতে শরীরের বিভিন্নস্থানে জখম ও পরণের কাপড় ছিড়ে গেছে। স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা সটকে পড়ে। এ ঘটনার পর নবীদুল ইসলামসহ ১০/১৫ জনকে আসামী করে রাতেই সদর থানায় অভিযোগ দেয়া হয়েছে।
তিনি আরও বলেন, এই নবীদুল ইসলামের ইন্ধনে ৪ জুন গভীররাতে আমার বাঐতারা নিজ বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও বোমা নিক্ষেপ করা হয়েছিল। ওই ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে বোমা উদ্ধার করেছে। কিন্তু অভিযোগ দেয়ার পরও থানা পুলিশ এখনও মামলা নেয়নি।
অভিযোগ অস্বীকার করে সয়দাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নবীদুল ইসলাম বলেন, নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে কোন দ্বন্ধ নেই। মুলিবাড়ি এলাকায় আমার একটি জায়গায় কাজ করার সময় মোয়াজ্জেম হোসেন বাঁধা দেয়ায় মুলিবাড়ি ও বাঐতারা গ্রামের লোকজনের মধ্যে মারামারি হয়েছে। এতে কমবেশি উভয় পক্ষই আহত হয়েছে।
এ বিষয়ে সদর থানার ওসি হাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মোয়াজ্জেম হোসেন মন্ডল থানায় অভিযোগ করার পর চেয়ারম্যান নবীদুল ইসলামও মারপিটের আরেকটি অভিযোগ করেছেন। বিষয়টির তদন্ত চলছে, প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App