Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জে ৭ দিনের শোক ঘোষণা

নিজন্ব প্রতিবেদক:
জাতীয় নেতা ক্যাপ্টেন এম. মনসুর আলীর সুযোগ্য সস্তান, আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে জেলা ৭ দিনের শোক ঘোষণা ও নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে, আগামী ৭ দিনব্যাপী মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি’র স্মরণে বাংলাদেশ আওয়ামীলীগ সিরাজগঞ্জ জেলা শাখাসহ সিরাজগঞ্জ জেলার অর্šÍরগত সকল ইউনিটের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, একই সঙ্গে মরহুমের স্মরণে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের অধীনস্থ সর্বস্তরের নেতাকর্মীদের কালো ব্যাজ ধারণ করা হবে।

আগামী ৩ দিনব্যাপী মরহুম মোহাম্মদ নাসিম এমপি’র রুহের মাগফেরাত ও শান্তি কামনায় বাংলাদেশ আওয়ামীলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার এস. এস রোডস্থ দলীয় কার্যালয়ে পতাকা কুরআন-খানির আয়োজন করা হয়েছে।

প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি’র স্মরণে বাংলাদেশ আওয়ামীলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার গৃহীত সকল কর্মসূচী যথাযথভাবে পালনের জন্য সিরাজগঞ্জ জেলার অন্তরগত সকল ইউনিটের নেতাকর্মীদের আহবান জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা আওয়মীলীগের সভাপতি আলহাজ্ব মো. আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি।

 

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App