Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে বাল্য বিবাহের আয়োজনে ভ্রাম্যমান আদালতের জরিমানা 

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের সদরের চরকল্যাণী এলাকায় বাল্য বিবাহ বিরুধী অভিযান পরিচালনা করে ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাব-১২’র ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে  এতথ্য নিশ্চিত করেছেন মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান।
 প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে  সিরাজগঞ্জ সদর থানাধীন চরকল্যাণী গ্রামের মোঃ হায়দার আলীর মেয়ে মোছাঃ হাছিনা (১৫) এর সাথে পার পাইকোশা গ্রামের  মোঃ শরিফুল ইসলাম (২৩) এর সাথে বাল্য বিবাহের আয়োজন করা হয়। এরই প্রেক্ষিতে কণের বাড়ীতে অভিযান পরিচালনা করে বর ও কণের পক্ষের অভিবাবকদেরকে আটক করা হয়। পরবর্তীতে বাল্য বিবাহের আয়োজনের দায়ে  এক্সজিকিউটিভ ম্যাজিষ্টেট মোঃ আনিসুর রহমান এর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে কণের অভিবাবক মোঃ হায়দার আলীকে ৫হাজার অর্থ দন্ডে দন্ডিত করা হয়। এছাড়াও মেয়ে প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত বিবাহ বন্ধনে আবদ্ধ না করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।
এ ধরণের বাল্য বিবাহ বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।
SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App