Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 
/

মাথা গোঁজার ঠাই চায়, ঝিনাইদহের সালেহা বিবি

নিজস্ব প্রতিবেদক:

সালেহা বিবি, বয়স (৬০) বছর, স্বামী সামেদ আলী, সংসার জগতের আলো আধারে জীবন প্রদীপ কোন মতে জ্বেলে বেচে আছেন তারা। ঝিনাইদহ সদর উপজেলার প্রত্যান্ত পল্লী জনপদ হলিধানী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এই দম্পতির বসবাস। একটি জরাজীর্ন ভাঙ্গা ছাপড়া ঘরে মানবেতর জীবনযাপন তাদের। এই দৈন্যতার মাঝে তার মাথা গোজার একমাত্র ছাপড়া ঘরটি ঝড়ে লন্ড ভন্ড করে দিয়েছে। যে কারনে মাথা গোজার ঠাঁই হারিয়েছেন তারা। এক দিকে মাথা গোজার ঠাই নাই, অন্য দিকে এক মুঠো খাবারের জন্য নিত্যদিন যুদ্ধ করতে হচ্ছে।

সালেহা বেগম বলেন, চেয়ারম্যান আমাদের চাল ডাল দিয়েছে, আমার স্বামী বয়স্ক ভাতা পায়, তা দিয়ে এবং পরের বাড়ি কাজ করে সংসার চলছিল। কিন্তু ঝড়ে মাথা গোজার জায়গাটুকু লন্ড ভন্ড করে দিল! এই মুহুর্তে থাকার জন্য আমাদের একটি ঘর প্রয়োজন। তিনি জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে আর্থিক সহায়তা কামনা করেছেন।

হলিধানী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মতিয়ার রহমান জানান, রামচন্দ্রপুর গ্রামের দুর্দশা গ্রস্থ হতদরিদ্র পরিবারটিকে আমাদের পক্ষ থেকে অনুদান দেওয়া হয়েছে, এবং ছামেদ আলীর বয়স্ক ভাতা করা আছে। তিনি ঘরের ব্যাপারে খোজ নিয়ে ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক
ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি

আরও খবর

Android App