Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

শাকিব-বুবলি জুটি ভেঙেই গেল!

বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমায় একসঙ্গে বেশকিছু সিনেমায় কাজ করে আলোচনা-সমালোচনার জন্ম দেয় শাকিব-বুবলি জুটি। চলচ্চিত্র পাড়ায় তাদের প্রেম, বিয়ে ও সন্তানের গুঞ্জন দর্শকের একটা অংশকে বেশ কৌতূহলী করেছে। এদিকে বেশ কয়েকমাস থেকে আড়ালে চলে গেছেন বুবলি। এরই মধ্যে খবর আসে শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়লেন বুবলি।

শাকিবের প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বুবলির বাদ পড়ার কারণ নাকি গল্পের কারণে হয়েছে। বিষয়টি জানিয়েছেন ছবির পরিচালক হিমেল আশরাফ। তবে চলচ্চিত্র বোদ্ধারা বলছেন, বছরের পর বছর অতিক্রম হয়েছে। ঘোষণা দেয়ার পরও শুটিং অবধি যেতে পারেননি সেখানে বুবলিকে বাদ দেয়ার প্রসঙ্গ হাস্যকর। এদিকে সিনে পাড়ায় দীর্ঘদিনের গুঞ্জন শাকিব-বুবলির প্রেমের। নিন্দুকেরা বলছেন, সন্তানের জন্যই নাকি দেশ ছেড়েছেন বুবলি। নিন্দুকের এমন গুঞ্জন শক্তিশালী হয় তখনই যখন আড়ালে চলে যান বুবলি। অবশ্য বুবলি মাঝে গণমাধ্যমে দেশে থাকার কথা বললেও প্রকাশ্যে আসেননি এ নায়িকা। প্রকাশে না আসার কারণে আরও জোরাল হয় তাদের প্রেমের গুঞ্জন।

চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, বুবলি আড়ালে চলে যাওয়ার কারণেই ভেঙে যেতে পারে এ জুটি। মনের বনিবনা না হওয়ার কারণে এ জুটির ফাটল ধরেছে। তবে তাদের নিয়ে গুঞ্জনের বিষয়টির কারণেও হয়তো তাদের জুটির ফাটল ধরবে।

শাকিব-বুবলি যদি আর সিনেমায় জুটি হয়ে কাজ না করেন তবে তাদের শেষ ছবি হতে চলেছে বিদ্রোহী। সিনেমাটির বেশ কয়েকবার নাম পরিবর্তন করা হয়। ২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে মহরত অনুষ্ঠিত হয়, চিত্রগ্রহণের সময় শোনা যায় কালপ্রিট, একটু প্রেম দরকার ও ক্রিমিনাল। শেষ পর্যন্ত সেন্সর হয়েছে বিদ্রোহী নামে। সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পদ্মা সেতুর উন্নয়ন প্রচারণায় ভ্রাম্যমান সাংস্কৃতিক টিম সিরাজগঞ্জে
ঈদের গানে সবচেয়ে বড় চমক জেমস
ঈদে আসছে আকাশের নতুন গান ‘মনের ঘরে’
শ্রোতাদের আনন্দ দিতে ঈদে আসছে ‘আলগা পিরিত’
বিয়ের আনন্দ যেভাবে উদযাপন করলেন রণবীর-আলিয়া
মৃত্যু নিয়ে গুজব ছড়াবেন না: ফারুকের স্ত্রী

আরও খবর

Android App