Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক :
জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলীর সুযোগ্য সন্তান সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক ও বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য আলহাজ মোহাম্মদ নাসিম এমপির শারিরিক সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল করেছে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালনা পরর্ষদ।
গতকাল শনিবার বিকেলে চেম্বার সম্মেলন কক্ষে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালনা পরর্ষদের আয়োজনে ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আলহাজ্ব আবু ইউসূফ সূর্যের সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মির্জা ফারুক আহম্মেদ, আওয়ামীলীগ নেতা আব্দুল বারী সেখ, এ্যাড: আব্দুর রউফ পান্না, এ্যাড: আব্দুল হাকিম, পৌর কাউন্সিলর সেলিম আহম্মেদ, সাবেক ছাত্রীলীগের সভাপতি আসাদুজ্জামান সোহেলসহ সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালনা পরর্ষদের সকল নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন ফায়ার সার্ভিস জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো: শহিদুল ইসলাম।
দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আলহাজ্ব আবু ইউসূফ সুর্য সিরাজগঞ্জের মানুষের কাছে দোয়া চেয়ে তিনি বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) এ সংক্রমিত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার সকালে হঠাৎ করেই তিনি ব্রেন স্ট্রোক করেন। সফলভাবে অস্ত্রোপচার শেষে এখন তিনি ৭২ ঘন্টার অবজারভেশনে আছেন।
চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে আলহাজ মোহাম্মদ নাসিম এমপির সুস্থ্যতা কামনায় দেশ বাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।
আমাদের দেশের সর্বস্তরের মানুষের কাছে মোহাম্মদ নাসিমের জন্য দোয়া চাই যাতে করে খুব তাড়াতাড়ি তিনি আমাদের মধ্যে সুস্থ্য হয়ে ফিরে আসতে পারেন এবং আমরা মহান রাব্বুল আলামিনের কাছে তার দ্রুত সুস্থ্যতা কামনা করছি।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App