Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 

বিসিবি সুখবর দিল মুশফিককে

 

 স্পোর্টস ডেস্ক:

করোনা ভাইরাসের থাবায় খেলা বন্ধ থাকায় শোবার ঘরকেই অনুশীলন কক্ষ বানিয়ে ফেলেছেন জাতীয় দলের থেলোয়ার ও বগুড়ার ছেলে মি. ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম।

যদিও এতে শতভাগ অনুশীলন হচ্ছে না তার। যে কারণে মিরপুর স্টেডিয়ামে ব্যক্তিগত পর্যায়ে অনুশীলনের অনুমতি চেয়ে বিসিবির কাছে বার বার অনুরোধ করেছেন মুশি।

তবে এতোদিন মুশফিকের সেই অনুরোধ রাখেনি বিসিবি। শেষ পর্যন্ত এবার মুশফিককে হতাশ না করে সুখবর শোনাতে যাচ্ছে বিসিবি কর্তৃপক্ষ।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, বিসিবি ক্রিকেটারদের ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করার সুযোগ দিতে চাচ্ছে। সবকিছু ঠিক থাকলে চলতি সপ্তাহের শেষেই এই সুযোগ পাবে জাতীয় দলের ক্রিকেটাররা। স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব বজায় রেখেই ক্রিকেটাররা অনুশীলন করতে পারবেন।

ঢাকা, চট্টগ্রামসহ কয়েকটি জাতীয় মাঠ এজন্য বিশেষভাবে প্রস্তুত থাকবে বলে জানান তিনি।

জাতীয় দলের ক্রিকেটারদের জন্য এটা সুসংবাদ হলেও মুশফিকের জন্য একটু বেশিই বটে। কেননা ঘরবন্দি অবস্থায় ভালোভাবে অনুশীলনের জন্য মরিয়া হয়ে আছেন জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফের সন্তানের বাবা হলেন তাসকিন
জীবন যুদ্ধে হেরে গেলেন ক্রিকেটার মোশাররফ
ইউরোপা লিগ জেতার স্বপ্ন গুঁড়িয়ে দিল বার্সার
দেশের সব ক্রিকেট স্টেডিয়াম অনুশীলনের জন্য প্রস্তুত
এখন আমি কালু শব্দের মানে জানি-সামি
মেসি এ বছরই থাকছে বার্সেলোনার

আরও খবর

Android App