Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৯.৯৬°সে
/

সিরাজগঞ্জে করোনা আক্রান্তদের বাড়ীতে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন মামুন বিশ্বাস

 

নিজস্ব প্রতবেদক :
সিরাজগঞ্জের শাহজাদপুরে করোনা আক্রান্তদের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার পৌছে দিলেন মানবতার ফেরিওয়ালা মামুন বিশ্বাস। বৃহস্পতিবার উপজেলার ৪টি পরিবারের মাঝে ২৩ পদের খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

করোনা আক্রান্ত পরিবার গুলো হল, শাহজাদপুর পৌরসভার দাবারিয়া গ্রামে ১ টি, পোতাজিয়া ইউনিয়নের মাদলা গ্রামে ১ টি, খুকনী ইউনিয়নের কামালপুর গ্রামে ১ টি ও একই ইউনিয়নের সোনতলা গ্রামে ১ টি পরিবারে মাঝে এই খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

খাদ্যসামগ্রীর ভিতর ছিল, চাল, ডাল, দুধ, পেয়াজ, আলু, লিচু, মাল্টা, লেব, কুমড়ো, পুুইয়ের শাক, টেড়শ, শশা, কাচা মরিচসহ নিত্যপ্রয়োনীয় ২৩ পদের খাবার।

মামুন বিশ্বাস বলেন, আমার ফেসবুক থেকে সংগ্রহীত টাকা ও শাহদজাদপুর উপজেলার নির্বাহী অফিসারের যৌথ উদ্যোগে আজকের খাদ্যসামগ্রী পৌছে দিলাম । তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের কিছু টাকা ও ফেসবুক থেকে ৫ হাজার ৪৭ টাকার খাদ্যসামগ্রী কেনা হয়েছে। বিশেষ ভাবে ধন্যবাদ ফেসবুক বন্ধুদের আপনাদের পাঠানো টাকা দিয়েই এই মানুষ গুলোর পাশে দাঁডাতে পেরেছি।।

উপজেলার নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, মামুন বিশ্বাসের সাথে থেকে উপজেলা প্রশাসন একটু সহযোগীতা করা হয়েছে মাত্র।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে তিন’শ বছরের ঐতিহ্যবাহী দই মেলা
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্তে দীর্ঘসূত্রিতা লজ্জা দায়িত্বহীনতা এবং পক্ষপাতিত্বের ঈঙ্গিত বহন করে

আরও খবর

Android App