Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

গর্ভপাতের পর বিয়ে করতে অস্বীকার, আত্মহত্যা অভিনেত্রীর

বিনোদন প্রতিবেদক:
ভারতে আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেত্রী। সম্পর্কে প্রতারিত হয়ে আত্মহত্যা করলেন অভিনেত্রী চন্দনা।

আত্মহত্যা প্রক্রিয়া দৃশ্য নিজের মোবাইলে শ্যূট করেন চন্দনা। এরপর সেই ভিডিও বন্ধুকে পাঠিয়ে দেন। বন্ধুর পাশাপাশি নিজের বাবা-মাকেও ওই ভিডিও পাঠান চন্দনা। কিন্তু ভিডিও পেয়ে যতক্ষণে তাঁর কাছে পৌঁছে, হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ততক্ষণে শেষ হয়ে যায় চন্দনার জীবন।

জানা গেছে, অভিনেত্রী চন্দনা বেশ কয়েক বছর ধরে দিনেশ নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান। বছর ২৯-এর চন্দনা যাতে দিনেশের কাছ থেকে সরে আসেন, তার জন্য অভিনেত্রীর বাবা-মা বার বার উদ্যোগী হন কিন্তু প্রত্যেকবারই তাঁদের চেষ্টা বিফলে যায়। দিনেশ এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁদের প্রতারিত করেছেন, চন্দনাকে বার বার বোঝানো সত্ত্বেও তিনি মানতে পারেননি। ফলে বাবা-মায়ের নিষেধ সত্ত্বেও দিনেশের সঙ্গে সম্পর্ক অটুট তাকে চন্দনার।

এসবের মাঝে হঠাত করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন চন্দনা কিন্তু জোর করে তাঁকে গর্ভপাত করানো হয় বলে অভিযোগ। দিনেশই তাঁকে বাধ্য করেন গর্ভপাতের জন্য। গর্ভপাতের পর চন্দনাকে বিয়ে করতেও অস্বীকার করেন দিনেশ। নিজের সুইসাইড ভিডিওতে এমনই দাবি করেন অভিনেত্রী। চন্দনাকে বিয়ে করবেন না বলে জানানোর পরই তিনি আর সহ্য করতে পারেননি। বিষ খেয়ে আত্মহত্যা করেন বলে খবর। চন্দনার মৃত্যুর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ দিনেশের খোঁজে তল্লাশি শুরু করেছে।
সম্প্রতি প্রেক্ষা মেহতা নামে টেলিভিশনের আরও এক অভিনেত্রী আত্মহত্যা করেন। ভাঙা স্বপ্ন নিয়ে বেঁচে থাকা যায় না বলে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস দেন প্রেক্ষা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পদ্মা সেতুর উন্নয়ন প্রচারণায় ভ্রাম্যমান সাংস্কৃতিক টিম সিরাজগঞ্জে
ঈদের গানে সবচেয়ে বড় চমক জেমস
ঈদে আসছে আকাশের নতুন গান ‘মনের ঘরে’
শ্রোতাদের আনন্দ দিতে ঈদে আসছে ‘আলগা পিরিত’
বিয়ের আনন্দ যেভাবে উদযাপন করলেন রণবীর-আলিয়া
মৃত্যু নিয়ে গুজব ছড়াবেন না: ফারুকের স্ত্রী

আরও খবর

Android App