Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

লাফিয়ে বাড়ছে বগুড়ায় করোনা রোগী

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা লাফিয়ে বাড়ছে বগুড়ায় । একদিনে সর্বোচ্চ ৫০ জন করোনায় শনাক্তের রেকর্ডও হয়েছে। গত ২৪ ঘণ্টায় (রোববার দুপুর পর্যন্ত) নতুন করে আরও ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৭ জনে। গত ১ এপ্রিল প্রথম রংপুরের শাহ আলম নামে এক ব্যক্তিকে করোনায় শনাক্ত করা হয় বগুড়ায়। এরপর থেকে পুলিশ, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, রাজনীতিবিদ ও কারারক্ষীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আক্রান্ত হচ্ছেন করোনায়। তবে আক্রান্ত সংখ্যা বাড়লেও এ পর্যন্ত চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৩২ জন। আর মৃত্যু হয়েছে একজনের। তিনি সংরক্ষিত আসনের সাবেক এমপি।
বগুড়া সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা গেছে, মোট ৩৫৭ জনের মধ্যে বগুড়া সদর উপজেলায় সবচেয়ে বেশি ১৮৮ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া শাহাজানপুরে ৩০, গাবতলীতে ২৯, শেরপুরে ২১, সারিয়াকান্দিতে ১৫ জন আক্রান্তদের মধ্যে উল্লেখযোগ্য।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, রোববার দুপুর পর্যন্ত নতুন আক্রান্ত ৩৫ জনের মধ্যে একজন শিশু, ২৫ জন পুরুষ ও ৯ জন নারী রয়েছেন।
রোববার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পিসিআর ল্যাব থেকে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। সেখানে বগুড়ার ১৭৭টির মধ্যে ৩৫ জন পজিটিভ, জয়পুরহাটের ৪টির মধ্যে ২টি পজিটিভ ও সিরাজগঞ্জের ৭টি নেগেটিভ হয়।
অপরদিকে বগুড়ার বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজে রোববার প্রথম দিন ৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ৫টির সব কয়টি নেগেটিভ এসেছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App