Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

বিবাহিত পুরুষদের ওপর চটলেন ফারিয়া!

মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন কিছু দিন আগেও বেশ আলোচনায় ছিলেন। মালেশিয়া থেকে দেশে ফিরে একটি বিভ্রান্তিমূলক মন্তব্য করে শোবিজ জগতে বিতর্কের সৃষ্টি করেন। মালেশিয়া প্রবাসী ফারিয়া গত সফরে মাত্র একটি নাটক করেই আবার মালেশিয়ায় উড়াল দেন। পড়ালেখার কাজে বর্তমানে সেখানেই রয়েছেন।

এদিকে হঠাত করেই বিবাহিত পুরুষদের ওপর চটেছেন ফারিয়া শাহরিন। একেবারে একহাত নিয়েছেন তাদের। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ঝেড়েছেন নিজের ক্ষোভ।

তিনি লেখেন, যেসব জামাই তাদের বৌদের মন খুশি করার জন্য তারকাদের ফকিন্নি, স্লাট বলে গালি দেন ওই ভদ্রবেশি জামাই গুলাই আমাদের মতো নাদানদের দিনে ১০ বার নক করে ‘হাই বেবি’, ‘হট বেবি’, ‘ওয়ান্ট টু সি ইউ বেবি’ লিখে মেসেজ করেন। বৌয়ের সঙ্গে চিপকায় ছবি তোলে আইএম দ্য হ্যাপিয়েস্ট ক্যাপশন দিয়ে আমাদের লেখেন আইএম লোনলি।

ফারিয়া আরো লেখেন, সেসব বৌদের জন্য একটা অনুরোধ মাঝে মাঝে নিজের হাজবেন্ডের ইনবক্সটা চেক করা দোষের কিছু না। এটা আপনাদের অধিকার। তাই অন্য মেয়েকে গালি দিতে শুনলে নিজকে বিশ্ব সুন্দরী ভেবে গদগদ না হয়ে ইউজ ইওর ব্রেইন সামটাইমস। বাচ্চা পালেন, সংসার করেন খুব ভালো কথা কিন্তু মাঝে মাঝে জামাইটাইকেও পালতে হয়।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পদ্মা সেতুর উন্নয়ন প্রচারণায় ভ্রাম্যমান সাংস্কৃতিক টিম সিরাজগঞ্জে
ঈদের গানে সবচেয়ে বড় চমক জেমস
ঈদে আসছে আকাশের নতুন গান ‘মনের ঘরে’
শ্রোতাদের আনন্দ দিতে ঈদে আসছে ‘আলগা পিরিত’
বিয়ের আনন্দ যেভাবে উদযাপন করলেন রণবীর-আলিয়া
মৃত্যু নিয়ে গুজব ছড়াবেন না: ফারুকের স্ত্রী

আরও খবর

Android App