Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

শ্রীপুরের এসআই শহিদুল ইসলামকে সেরা তদন্ত অফিসার স্বীকৃতি

সততা, মেধা ও প্রচেষ্টায় বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও রহস্য উদঘাটন শেষে মাদক,ডাকাতি ও সন্ত্রাসী গ্রেফতারে বিশেষ অবদান রাখায় তার কাজের স্বীকৃতি স্বরুপ টানা তৃতীয়বারের মতো ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন গাজীপুরের শ্রীপুর মডেল থানার উপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা।

২৩ এপ্রিল সোমবার সকালে ঢাকা রেঞ্জ কার্যালয়ের ক্রাইম কনফারেঞ্জ কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) আনুষ্ঠানিকভাবে শহিদুল ইসলামের হাতে স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক সনদপত্র ও নগদ অর্থ পুরষ্কৃত করেন।এ সময় উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি আনোয়ার হোসেন, আবুল কালাম ছিদ্দিক, আসাদুজ্জামান, গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম, পিপিএম (বার), এডিশনাল এসপি রাসেল শেখ এবংঢাকা রেঞ্জের পুলিশ সুপারগন।

উল্লেখ্য, গোপালগঞ্জের মকসুদপুরে ১৯৭৬ সালে জন্ম নেওয়া শহিদুল ইসলাম ১৯৯৫ সালে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। জানা যায়, শহিদুল ইসলাম মোল্লা তার সততা মেধা দক্ষতা ও প্রচেষ্টার কারণে এএসআই ও এসআই হিসেবে পদন্নোতি লাভ করে দেশের বিভিন্ন থানায় কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। ২০১০ সালে জাতিসংঘ মিশনে যোগদান করে কৃতিত্বের সাক্ষর রাখেন। ২০১৫ সালে তিনি তদন্ত অফিসার হিসেবে আইজিপি পদক লাভ করেন। তিনি ২০১৬ সালে শ্রীপুর মডেল থানায় যোগদান করেন। এবং ২০১৬-১৭ সালেও ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নড়াইলে দুই নারী মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন
করোনায় প্রায় পাঁচ মাসে সর্বোচ্চ মৃত্যু
গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা: সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার ২ সাংবাদিক
থানা হাজতে মাদকসেবীর ‘আত্মহত্যা’
ডিমের ডজন ৬৫ টাকা
গাছে থাকতেই ফরমালিন দেয়া হচ্ছে লিচুতে

আরও খবর

Android App