Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

গাজীপুরে কালবৈশাখী ঝড়ে স্কুল ছাত্রী নিহত

গাজীপুরের বিভিন্ন এলাকায় শনিবার বিকেলে কালবৈশাখী ঝড়ে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে।এসময় এক কারখানার পিলারসহ শেড ভেঙ্গে পাশের বাড়ির চালে উপর পড়ে নাসরিন আক্তার খুকু(১৫) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে এবং তার এক বান্ধবী এসময় গুরত্বর আহত হয়েছে। নিহত নাসরিন আক্তার খুকু শেরপুর সদরের চরপক্ষী দাসপাড়া এলাকার আব্দুল হালিমের মেয়ে। সে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা এলাকার ভারটেক্স আইডিয়াল স্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা এলাকায় সাইফুল ইসলামের বাড়িতে স্বজনদের সঙ্গে ভাড়া থেকে স্থানীয় ওই স্কুলে লেখাপড়া করত নাসরিন। শনিবার বিকেলে স্কুল ছুটিশেষে সে তার এক সতীর্থ বান্ধবীর সঙ্গে বাসায় ফিরছিল। এসময় ঝড় শুরু হলে পথের পাশের এক ছাপড়া ঘরের বাড়িতে আশ্রয় নেয়। ঝড়ের প্রচন্ড বেগের বাতাসে ওই বাড়ির পার্শ্ববর্তী সফি প্রসেসিং কারখানার ৭তম তলা ভবনের ছাদের উপরের টিনের শেড ও পিলার ভেঙ্গে ওই বাড়ির চালের উপর পড়ে। এতে ওই দুইজন চাপা পড়ে এবং ঘটনাস্থলেই নাসরিন নিহত এবং তার বান্ধবী আহত হন। আহতের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তাকে উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে প্রায় একই সময়ের কালবৈশাখী ঝড়ে জেলার শহর এলাকা ও কালীগঞ্জ উপজেলাসহ বিভিন্নস্থানে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে। ঝড়ে বিপুল সংখ্যক গাছপালা ও বিদ্যুতের খুটি উপড়ে গেছে। প্রায় অর্ধশত ঘর বাড়ি ও দোকানপাটের চাল উড়ে যায়। গাছ ও বিদ্যুতের খুটি সড়কের উপর উপড়ে পড়ার কারণে জয়দেবপুর কাপাসিয়া সড়কে যানচলাচলে ব্যহত হয়। বিভিন্ন এলাকা বিদ্যুতহীন হয়ে পড়ে। ফায়ার সার্ভিসসহ উদ্ধার কর্মীরা সন্ধ্যার পর পর্যন্ত ক্ষতিগ্রস্থ এলাকায় উদ্ধার কাজ চালিয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদের পর পুরোনো আমেজ ফিরে পাচ্ছে শিল্পকারখানা
ঈদে আইসক্রিমের রমরমা ব্যবসা
শনিবারও খোলা থাকবে ব্যাংক
ব্যাংক লেনদেন ২টা পর্যন্ত
সোনামসজিদ স্থলবন্দরে প্রাণ ফিরেছে
তিস্তা নদীর বিপদসীমার পরিমাপ পরিবর্তন

আরও খবর

Android App